সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জানা গেল অভিনেত্রী সানা খানের ছেলের নাম

ডেইলি সিলেট ডেস্ক ::
গত ৫ জুলাই প্রথম পুত্রসন্তান জন্ম দেন অভিনেত্রী সানা খান। ছেলের জন্মের আনন্দে প্রায় আত্মহারা প্রাক্তন এই অভিনেত্রী। ‘বিগ বস ৬’এর প্রতিযোগী সানা এ বার প্রকাশ্যে আনলেন তার সন্তানের নাম

২০২০ সালের নভেম্বর মাসে মুফতি আনাস সাঈদের সঙ্গে বিয়ে হয় তার। সানার স্বামী মৌলবী এবং ইসলাম ধর্মের গবেষক। সেই সময় নায়িকার জীবন ত্যাগ করে বেছে নেন ধর্মের পথ।

বিয়ের তিন বছরের মাথায় তাদের জীবনে আসে প্রথম সন্তান। পুত্র সন্তানের নাম রেখেছেন সাঈদ তারিক জামিল। অভিনেত্রীর সন্তানের নামের সঙ্গে মিল রয়েছে পাকিস্তানের ধর্মপ্রচারক মাওলানা তারিক জামিলের ।

ছেলের নাম তারিক জামিল রাখা প্রসঙ্গে সানা বলেন, তারিক নামের অর্থ সকালের যে তারা রাতে আসে। আর জামিল অর্থ সুন্দর। নাম ব্যক্তিত্বের ওপর দারুণ প্রভাব ফেলে। আমরা আমাদের ছেলের জন্য এমন একটি নাম চেয়েছিলাম যা ধর্মপরায়ণতা, সহনশীলতা, ভদ্রতা এবং সততার প্রতীক। ইসলাম ধর্মকে যেন আরও ছড়িয়ে দিতে পারে তাদের সন্তান, তার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেছেন তিনি।

২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় সানা খানের। এর পর বলিউডে ‘হাল্লা বোল’, ‘জয় হো’, ‘ওয়াজা তুম হো’ ও ‘টয়লেট : এক প্রেম কথা’র মতো সিনেমা করেন। রিয়েলিটি শো বিগ বসের পাশাপাশি ‘ফেয়ার ফ্যাক্টর : খাতরোঁ কে খিলাড়ি’র ষষ্ঠ মৌসুমে অংশ নিয়েছিলেন তিনি।

এরপর ২০২০ সালের অক্টোবরে সবাইকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানান সানা। সেই বছরেই নভেম্বরে মুফতি আনাসকে বিয়ে করেন তিনি। এখন সুখেই কাটছে তাদের সংসার।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: